শুক্রবার ২৯ মার্চ ২০২৪
ব্রহ্মগাছা ইউপি নির্বাচন
উন্নয়নের জন্য নৌকা চান মিন্টু
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:১৫ পিএম
আবুল মুনসুর খান মিন্টু।

আবুল মুনসুর খান মিন্টু।

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ৯নং ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল মুনসুর খান মিন্টু। তিনি পূর্ণ প্রস্তুতি নিয়ে নেমেছেন নির্বাচনী মাঠে। ভোটারদের মনোরঞ্জনে ব্যস্ত সময় পার করছেন তিনি। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে তার পক্ষে এলাকাবাসীর ঐক্য ততোই বাড়ছে। তিনি নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চান।

জানা গেছে, ভোটারদের সমর্থন আদায়ের পাশাপাশি দলীয় মনোনয়ন পেতে ইতোমধ্যে সিনিয়র নেতাদের কাছে দৌড়ঝাঁপ শুরু করেছেন। সেই সাথে মাঠপর্যায়ের নেতাকর্মী ও সমর্থকদের সমর্থন আদায়ে হাট-বাজারসহ প্রত্যান্ত অঞ্চলে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ, মতবিনিময় করছেন আওয়ামী লীগ নেতা আবুল মুনসুর খান মিন্টু। এদিকে ইউনিয়নের সকল ওয়ার্ডের সব শ্রেণিপেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছেন মতবিনিময় সভা। এছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও তার পক্ষে মাঠে কাজ করছেন। তাকে ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করার জন্য চলছে গণসংযোগও।

ব্রহ্মগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্টু দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে আসছেন। এলাকায় একজন সৎ, যোগ্য, নিষ্ঠাবান ও সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে পরিচিত তিনি। চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে থাকা এই সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা নির্বাচনী মাঠে সবার পরিচিত মুখ। এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে তাৎক্ষণিক ছুটে যান। এভাবে তিনি সকল শ্রেণিপেশার মানুষের আস্থার প্রতিকে পরিণত হয়েছেন। ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আর্দশে উজ্জীবিত হয়ে সকলের আপনজন ও বিপদের বন্ধু হিসেবে নিজেকে গড়ে তুলেছেন।

শুধু তাই নয় ব্রহ্মগাছা ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান, খেলাধুলা ও গরীব অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা করে আসছেন। চলমান মহামারি করোনা ভাইরাসের সময়ে জনসচেতনতা বৃদ্ধির করতে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও জীবাণুনাশক স্প্রে বিতরণ করেছেন।

ব্রহ্মগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল মুনসুর খান মিন্টু এক সাক্ষাৎকারে বলেন, নৌকা উন্নয়নের জোয়ার আনে। আমি জনগনকে ভালোবাসি। জনগনকে ভালোবাসা দিতে চাই। এজন্য আগামীতে নৌকার মাঝি হয়ে এলাকার উন্নয়নে নিজেকে একজন সেবক হিসেবে গড়ে তুলতে চাই। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। তাই অন্যায় ও দুর্নীতির সঙ্গে কখনো আপস করিনি। নাগরিক সুবিধা নিশ্চিতের জন্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী। মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে এলাকায় কবরস্থান, খেলার মাঠ নির্মাণ, রাস্তা সংস্কার, দীর্ঘমেয়াদি টেকসই রাস্তা নির্মাণ করবো। সে লক্ষ্যেই দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এ ইউনিয়নকে আমি মাদক ও দুর্নীতিমুক্ত করে একটি মডেল ইউনিয়ন গড়ার লক্ষ্যে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। তৃণমূলের মতামতের ভিত্তিতে আমাকে অবশ্যই মনোনয়ন দেবেন এটাই প্রত্যাশা করছি। আমি আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে পরিকল্পিত ইউনিয়ন গড়ে তুলব ইনশাআল্লাহ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






● সর্বশেষ সংবাদ  
● সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ  
অনুসরণ করুন
     
ভারপ্রাপ্ত সম্পাদক : লুৎফর রহমান হিমেল
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
● স্বদেশ প্রতিদিন   ● বিজ্ঞাপন   ● সার্কুলেশন   ● শর্তাবলি ও নীতিমালা   ● গোপনীয়তা নীতি   ● যোগাযোগ
🔝