মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ ১ ভাদ্র ১৪২৯

দেশে শুরু হয়েছে অপো’র গ্লোবাল স্ক্রিন প্রোটেকশন প্ল্যান
স্বদেশ ডেস্ক
প্রকাশ: সোমবার, ১৮ জুলাই, ২০২২, ৭:২৪ পিএম | অনলাইন সংস্করণ

 
দেশে শুরু হয়েছে অপো’র গ্লোবাল স্ক্রিন প্রোটেকশন প্ল্যান

দেশে শুরু হয়েছে অপো’র গ্লোবাল স্ক্রিন প্রোটেকশন প্ল্যান

সম্প্রতি শুরু হয়েছে অপো’র গ্লোবাল স্ক্রিন প্রোটেকশন প্ল্যান ইভেন্ট। ইভেন্ট উপলক্ষে ক্রেতাদের জন্য থাকছে বিভিন্ন সেবার ক্ষেত্রে ছাড়, ফ্রি আফটার-সেলস সেবা সুবিধা সহ আকর্ষণীয় সব অফার। দুই মাসব্যাপী এই ইভেন্টটি গত ৩০ জুন শুরু হয়েছে, চলবে আগামী ৩০ আগস্ট পর্যন্ত। বাংলাদেশে এই ইভেন্ট চলাকালীন সময়ে ক্রেতারা ২২টি কাস্টমার সার্ভিস সেন্টার এবং ১২টি টাচ পয়েন্ট ও অথোরাইজেশন সেন্টার সহ সর্বমোট ৩৪টি সার্ভিস আউটলেট থেকে এই অফারগুলো উপভোগ করতে পারবেন।

অফার চলাকালীন সময়ে ক্রেতারা নির্দিষ্ট মডেলের ফোনের স্ক্রিন রিপ্লেসমেন্টের ক্ষেত্রে ৫০% পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া ফোন রিপেয়ারের ক্ষেত্রেও পাবেন বিশেষ ছাড়। অপো সার্ভিস সেন্টারে স্ক্রিন, ব্যাটারি ও ব্যাক কাভার সংক্রান্ত সেবা নেয়ার ক্ষেত্রে বিশেষ রিপ্লেসমেন্ট ছাড় পাবেন ক্রেতারা, যার ফলে সেবাগ্রহীতাদের তুলনামূলক কম খরচ করতে হবে। ৯০ দিনের ওয়ারেন্টির পাশাপাশি ক্রেতারা রিপেয়ারের ক্ষেত্রে পাচ্ছেন আসল স্পেয়ার পার্টস পাওয়ার গ্যারান্টি এবং মজুরীবিহীন প্রফেশনাল আফটার-সেলস সেবা। দুই মাসব্যাপী অপো কেয়ার শীর্ষক এই বৈশ্বিক উদযাপনে ব্যবহারকারীরা পাচ্ছেন বিশেষ মূল্যে ফোন রিপেয়ার করার এবং আবার নতুন ফোন ব্যবহার করার মতো অনুভূতি পাওয়ার সুযোগ। কম খরচে রিপ্লেসমেন্ট সুবিধা পেতে আজই ঘুরে আসুন অপো’র অফিসিয়াল সার্ভিস সেন্টার। আরও বিস্তারিত জানতে ভিজিট করুন- https://support.oppo.com/bd/screen-protection/
অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিসট্রিবিউটর’র হেড অব ব্র্যান্ড লিউ ফেং বলেন, “ক্রেতাদের জন্য সর্বোচ্চ সেবা নিশ্চিত করাটাই অপো’র প্রধান লক্ষ্য। এই ইভেন্টের মূল উদ্দেশ্য হলো ছাড়, আকর্ষণীয় অফার ও সর্বোচ্চ গুণগতমান নিশ্চিত করার মাধ্যমে ব্যবহারকারীদের সেবা নেয়ার অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করা।” 

বাংলাদেশে অপো প্রথমবারের মতো ফেস-টু-ফেস মেইনটেনেন্স সেবা চালু করেছে। এর মাধ্যমে ক্রেতারা সরাসরি মেইনটেনেন্স সংক্রান্ত কাজ পর্যবেক্ষণ করতে পারবেন, যার ফলে গ্রাহক সন্তুষ্টি বাড়ছে। এছাড়া দেশের প্রথম মোবাইল ফোন ব্র্যান্ড হিসেবে অপো চালু করেছে সকল সেবা সংক্রান্ত কার্যক্রম রেকর্ড করে রাখার সুবিধা। বাংলাদেশে অপো’র ২২টি কাস্টমার সার্ভিস সেন্টার এবং ১২টি টাচ পয়েন্ট সহ মোট ৩৪টি আউটলেট রয়েছে। মহামারি চলাকালীন সময়ে সামাজিক দায়বদ্ধতা থেকে উদ্বুদ্ধ হয়ে অপো তাদের কাস্টমার কেয়ারগুলো নিয়মিত জীবাণুমুক্ত করছে এবং সেবা প্রত্যাশীদের মাস্ক পরতে উৎসাহিত করছে। এছাড়া করোনা বিধিনিষেধের কারণে যারা ওয়ারেন্টি ও রিপ্লেসমেন্ট সুবিধা গ্রহণ করতে পারেনি তাদের জন্য অপো দিচ্ছে ‘এক্সটেন্ডেড ওয়ারেন্টি এন্ড রিপ্লেসমেন্ট’ সুবিধা। 
 
বাংলাদেশে এমন অসাধারণ গ্রাহক সেবা নিশ্চিত করার স্বীকৃতি হিসেবে সম্প্রতি কাস্টমার সার্ভিস এক্সিলেন্স ক্যাটাগরিতে গোল্ডেন গ্লোব টাইগার অ্যাওয়ার্ড অর্জন করেছে অপো। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মজিবুর রহমান চৌধুরী
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মজিবুর রহমান চৌধুরী
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।