মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ ১ ভাদ্র ১৪২৯

ফেনীতে জাতীয় শোক দিবসে বিএমএসএফ'র আলোচনা সভা
ফেনী প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২, ২:৫৩ পিএম | অনলাইন সংস্করণ

ফেনীতে জাতীয় শোক দিবসে বিএমএসএফ'র আলোচনা সভা

ফেনীতে জাতীয় শোক দিবসে বিএমএসএফ'র আলোচনা সভা

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ফেনী জেলা শাখার আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা সোমবার ১আগষ্ট বিকেলে শহরের ফাইভ স্টার রেষ্টুরেন্ট হলরুমে অনুষ্ঠিত হয়। জেলা বিএমএসএফ'র সহ-সভাপতি ও সাপ্তাহিক নীহারিকা'র নির্বাহী সম্পাদক  মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও জেলা বিএমএসএফ'র সাধারণ সম্পাদক ও দৈনিক ডিজিটাল সময় পত্রিকার সহযোগী সম্পাদক এবিএম নিজাম উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্টারলাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন আহমেদ।প্রধান আলোচক ছিলেন, বিএমএসএফ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক স্টারলাইন পত্রিকার সহযোগী সম্পাদক জসিম উদ্দিন মাহমুদ।  

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএমএসএফ ফেনী জেলা কমিটির উপদেষ্টা ও চ্যানেল আই প্রতিনিধি রবিউল হক রবি, ডিবিসি নিউজের প্রতিনিধি মোহাম্মদ আবু তাহের ভূঁইয়া, বিএমএসএফ'র উপদেষ্টা এড. জাহাঙ্গীর আলম নান্টু, এড. সাইফ উদ্দিন শাহীন, দৈনিক স্টারলাইন পত্রিকার উপদেষ্টা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাফা হোসাইন, ফেনী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক স্বদেশপত্র পত্রিকার সম্পাদক এন.এন জীবন, সেরাজেম ফেনীর পরিচালক অলি আহমেদ খোকন প্রমূখ। 

আলোচনা সভায় ফেনী জেলা কমিটির কার্য্যকরী সদস্য তোফায়েল আহমেদ মিলন (গণকন্ঠ) যুগ্ন সাধারণ সম্পাদক একেএম হাসান মাহমুদ (যায়যায়দিন) জহিরুল ইসলাম জাহাঙ্গীর (সমকাল) জেলা কমিটির সিনিয়র সদস্য এম.এ তাহের পন্ডিত (অধিকার) যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শাহ শহীদ (জনবানী), সহ-সাংগঠনিক সম্পাদক হাবিব মিয়াজী (ভোরের দর্পন), কোষাধ্যক্ষ মুহাম্মদ মিজানুর রহমান (আমার সংবাদ) দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম (গ্লোবাল টিভি), প্রচার সম্পাদক জসিম উদ্দিন ফরায়েজী (ডেসটিনি), দৈনিক স্টারলাইনের সাহিত্য সম্পাদক আবদুস সালাম ফরায়েজি, বিএমএসএফ ফেনীর সহ-প্রচার সম্পাদক নুরুল হুদা রাসেল মিয়াজী (আজকের প্রতিক্রিয়া), জিয়াউল হক চৌধুরী রুবেল (আজকের সংবাদ) ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ আহসান উল্লাহ (চ্যানেল এস) মহিলা বিষয়ক সম্পাদক সাহিদা সাম্য লিনা (ফেনীর আঁচল) এমদাদুল হক (ডেইলি ইনফো), সদস্য আবদুল্লাহ আল মামুন (দৈনিক ফেনী) আফতাব উদ্দিন (নয়াপয়গাম) ঝন্টু মজুমদার (সমসাময়িক প্রতিদিন), তথ্য ও প্রচার সম্পাদক কাওসার হামিদ শিকদার পিনু (বাংলাদেশ সমাচার), এস.এন আবছার (দৈনিক মানবকন্ঠ) এম ইকবাল হোসেন (ভোরের পাতা) আবদুল্লাহ রিয়েল (শমশের নগর) প্রমূখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তাগণ ডিজিটাল নিরাপত্তা আইনের ৫৭ ও ৩২ ধারা সহ সকল কালো আইন বাতিল করে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন করার দাবি জানান। ফেনীতে কর্মরত সাংবাদিক গাজী হানিফ ও সাহিদা সাম্য লিনা'কে মিথ্যা মামলা দিয়ে হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মকাণ্ডের উপর আলোচনা শেষে ১৫ই আগস্ট ও ২১শে আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আহছান উল্যাহ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মজিবুর রহমান চৌধুরী
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মজিবুর রহমান চৌধুরী
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।